আজ-  ,


সময় শিরোনাম:

মৌলভীবাজারে পৃথক পুলিশি অভিযানে মাদকদ্রব্যসহ ৯জন আটক

সালেহ আহমদ (স’লিপক):

মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল ও জুড়ী থানার গত ২৪ ঘন্টায় পৃথক অভিযানে ৬২০ লিটার দেশীয় তৈরী চোলাইমদ, ৪ বোতল বিদেশীমদ, ২৪ পিস ইয়াবা ট্যাবলেট এবং ৩০০ গ্রাম গাঁজাসহ ৯ জনকে আটক করা হয়েছে।

শনিবার (১৬ সেপ্টেম্বর) রাতে শ্রীমঙ্গল থানার একটি টিম ভাড়াউড়া চা বাগানে বিশেষ অভিযান পরিচালনা করে ৬২০ (ছয়শত বিশ) লিটার দেশীয় তৈরী চোলাই মদসহ ৬ জনকে আটক করে।

আটককৃতরা হল শ্রীমঙ্গল উপজেলার কালীঘাট চা বাগানের মনিলাল রবিদাস (৫০), ভাড়াউড়া চা বাগানের শংকর রবিদাস (৬০), কমল কেওট (৪০), রামনগরের আজিম (৫০), উত্তর ভাড়াউড়ার সূত্রধর (৬০) ও নারদ রবিদাস (৫০)। শ্রীমঙ্গল থানা পুলিশের অন্য এক অভিযানে শহরের হবিগঞ্জ রোড এলাকা থেকে ৪ বোতল ভারতীয় মদসহ আরামবাগ আবাসিক এলকার চন্দন রবিদাস (৩৩)কে আটক করে। এছাড়া শ্রীমঙ্গলের রামনগর জোড়াপুল এলাকার কপালীপাড়া রোডের জনৈক গনেশ দেবনাথের বাগানের সামনে অভিযান পরিচালনা করে ২৪ পিস ইয়াবাসহ শ্রীমঙ্গল থানাধীন মুসলিমবাগ এলাকার মোঃ টিপু মিয়াকে (৩৩) আটক করা হয়।

এদিকে জুড়ী থানা পুলিশের বিশেষ অভিযানে ৬নং সাগরনাল ইউপির বীরগোয়ালী গ্রামের জনৈক রামচরন বুনার্জীর টং দোকানের সামনে থেকে গাঁজাসহ বংশী বুনার্জী (৫২) নামে একজনকে আটক আটক করা হয়।

এসব ঘটনায় আটককৃতদের বিরুদ্ধে শ্রীমঙ্গল ও জুড়ী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক ৪টি মামলা রুজু করা হয়েছে।